1. admin@gforcenews.com : admin :
Title :
কিছুই বলার নেই, বাই দ্যা ওয়ে অভিনন্দনঃ সুবাহ সৃজিতের সিনেমায় নায়ক তাহসান, মিথিলাকে সঙ্গে নিয়ে ঘোষণা তুরস্কের প্রখ্যাত আলেম আমিন সিরাজের খাটিয়া বহন করলেন এরদোগান বিশ্ববিদ্যালয়ে ‘টুম্পা সোনা’ গানে ড্যান্স করায় ৫ শিক্ষার্থীকে শাস্তি! টাঙ্গাইলে ৬০ হাজার টাকায় ৪৪ কেজি বাঘাইর বিক্রি টিকেট কাউন্টারের ছবি তোলায় ”আরএমও’র নির্দেশে’ সাংবাদিককে অবরুদ্ধ বসন্তের স্নিগ্ধ বাতাসে সৌরভ ছড়াচ্ছে আমের মুকুল আশুলিয়ায় বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক আইপিএল নয়, সবার আগে আমি দেশের হয়ে খেলতে চাই: মোস্তাফিজ এক মার্চের মধ্যে হল খোলার দাবিতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অবস্থান

‘আল জাজিরার সঙ্গে বিএনপি-জামায়াতের যোগাযোগ আছে’

  • Update Time : Sunday, February 21, 2021
  • 9 Time View

আল জাজিরাকে ব্যবহার করে প্রধানমন্ত্রীকে বিশ্ব দরবারে সমালোচিত করার চেষ্টা করা হচ্ছে বলে মন্তব্য করেছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

তিনি বলেছেন, আল জাজিরার সঙ্গে বিএনপি-জামায়াতের যোগাযোগ রয়েছে। আলকায়েদা ও আন্তর্জাতিক সন্ত্রাসবাদের সঙ্গে যাদের যোগাযোগ, তাদের সঙ্গে আমাদের সুসম্পর্ক থাকতে পারে না। তাদের সঙ্গে সুসম্পর্ক থাকবে লুটেরা, দুর্নীতিবাজ, পলাতক তারেক রহমানের।

শনিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে দিনাজপুর ইন্সিটিউট প্রাঙ্গনে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা দিনাজপুর জেলা শাখার আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২১ উপলক্ষে শিশু সমাবেশ, আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে খালিদ মাহমুদ চৌধুরী এসব কথা বলেন।

এসময় প্রতিমন্ত্রী আল জাজিরার তথাকথিত প্রতিবেদনকে দেশের ১৬ কোটি মানুষ গ্রহণ করেনি বলেও মন্তব্য করেন।

তিনি বলেছেন, ইতোমধ্যে এ প্রতিবেদন মিথ্যা হিসেবে প্রমাণিত হয়েছে।

খালিদ মাহমুদ বলেছেন, আল জাজিরার সঙ্গে যোগাযোগ রয়েছে এতিমের টাকা আত্মসাতকারী খালেদা জিয়ার, মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী জামায়াতের। মুক্তিযুদ্ধের পক্ষের কোনো মানুষের সঙ্গে আল জাজিরার সম্পর্ক থাকতে পারে না।

তিনি বলেন, পৃথিবীর সকল জাতিগোষ্ঠীর ভাষা রক্ষার দায়িত্ব বাংলাদেশের। এ ঐতিহাসিক উদ্যোগের অংশ হিসেবে ১৯৯৯ সালে দেশরত্ন শেখ হাসিনা আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট নির্মাণ শুরু করেছিলেন। কিন্তু পরে বিএনপি এসে তার কাজ আর এগিয়ে নেয়নি। পরে ২০০৯ সালে আওয়ামী লীগ ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী তার উদ্বোধন করেন।

খালিদ বলেন, আজকের শিশুরা আগামীর বাংলাদেশ। তারা যদি সঠিক ইতিহাস না জানে তাহলে বাংলাদেশ মূলধারা থেকে আবার দূরে সরে যাবে। জাতির পিতার নেতৃত্বে ২১ ফেব্রুয়ারি রক্ত দিয়ে যে ইতিহাস ও চেতনার বীজ তৈরি করেছিলাম, যে সাহসিকতা ও শক্তি অর্জন করেছিলাম। সেখান থেকে অধিকার থেকে স্বাধীকার, স্বাধীনতা থেকে মুক্তিযুদ্ধ। আজকে সেই স্বাধীনতার মহানায়ক জাতির পিতাকে খাটো করে কথা বলা হয়। তার একটাই কারণ, একজন খলনায়ককে মহানায়কের পাশে বসানোর ষড়যন্ত্র।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর-১ আসনের সংসদ মনোরঞ্জন শীল গোপাল, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি সানিউল ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার সচীন চাকমা।

কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার ভারপ্রাপ্ত সম্পাদক মো. মনিরুজ্জামান জুয়েলের সভাপতিত্বে আলোচনা সভা শেষে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কারসহ সনদ বিতরণ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 News Theme
Customized BY NewsTheme