1. admin@gforcenews.com : admin :
Title :
কিছুই বলার নেই, বাই দ্যা ওয়ে অভিনন্দনঃ সুবাহ সৃজিতের সিনেমায় নায়ক তাহসান, মিথিলাকে সঙ্গে নিয়ে ঘোষণা তুরস্কের প্রখ্যাত আলেম আমিন সিরাজের খাটিয়া বহন করলেন এরদোগান বিশ্ববিদ্যালয়ে ‘টুম্পা সোনা’ গানে ড্যান্স করায় ৫ শিক্ষার্থীকে শাস্তি! টাঙ্গাইলে ৬০ হাজার টাকায় ৪৪ কেজি বাঘাইর বিক্রি টিকেট কাউন্টারের ছবি তোলায় ”আরএমও’র নির্দেশে’ সাংবাদিককে অবরুদ্ধ বসন্তের স্নিগ্ধ বাতাসে সৌরভ ছড়াচ্ছে আমের মুকুল আশুলিয়ায় বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক আইপিএল নয়, সবার আগে আমি দেশের হয়ে খেলতে চাই: মোস্তাফিজ এক মার্চের মধ্যে হল খোলার দাবিতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অবস্থান

উপ-নির্বাচন নিয়ে সাংবাদিকদের সঙ্গে ফখরুলের তর্ক

  • Update Time : Sunday, February 21, 2021
  • 8 Time View

শুক্রবার (২৪ মে) বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সঙ্গে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের তর্ক-বিতর্ক হয়েছে।

বগুড়া-৬ (সদর) আসনের উপ-নির্বাচনে মনোনয়নের বিষয়ে জানতে চাইলে ফখরুলের সঙ্গে সাংবাদিকদের এই তর্ক-বিতর্কের সূত্রপাত ঘটে। সংবাদ সম্মেলন শেষে একজন সাংবাদিক মির্জা ফখরুলের কাছে জানতে চান বগুড়া-৬ উপ নির্বাচনে বিএনপির মনোনয়ন কে পাচ্ছেন? এই প্রশ্নের পরিপ্রেক্ষিতে ফখরুল বলেন, আমি আপনাদের চ্যানেলেই দেখেছি। আপনারাই তো বলছেন। আমি দেশে ছিলাম না। তবে দেখলাম, দু‘জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সংবাদ সম্মেলনে আরেক সাংবাদিক বলেন, আপনারা যা বলেন, আমরা তাই লেখি। ফখরুল বলেন, না-না-না। নট এ্যাট অল, নো। আমি আপনাকে বলি, কয়েক দিন আগে একটি পত্রিকায় লেখা হলো-বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ২৫-২৬ তারিখে দেশের বাইরে যাচ্ছেন। একদম তারিখ দিয়ে! টিকিটসহ সব ঠিক হয়ে গেছে। কি হলো? এই জিনিসগুলো তো হয়। আর এই ধরণের সংবাদগুলো বিভ্রান্তের সৃষ্টি করে।

একটা বিষয়ে আপনাদেরকে বারবার বলি, আপনাদের তো আর কোন সাবজেক্ট নেই। সাবজেক্ট বিএনপি। আওয়ামী লীগ ও সরকারের বিষয়ে তো আপনারা কিছু বলতে পারবেন না। সুতরাং বিএনপির বিষয়ে আপনাকে কিছু তৈরী করতে হয়। তবে আমরা আপত্তি করছি না।

এসময় বিএনপি মহাসচিব বলেন, গণতন্ত্র, একা বিএনপির দায়িত্ব নয়। একটি রাজনৈতিক দলের দায়িত্ব নয়। এটা একটা সার্বিক ব্যাপার। সমাজের সকল স্তরের মানুষকে গণতন্ত্রের জন্য কাজ করতে হবে।

একই প্রশ্নের জবাবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, বিএনপি সিদ্ধান্ত দেওয়ার আগে তো আপনারা (গণমাধ্যম) সিদ্ধান্ত দিয়ে দিচ্ছেন! পরে ফখরুল বলেন, আমি একটা কথা বলি। এগুলো বিষয়ে এতো কথা বলে তো লাভ নেই। আপনারা জানেন, কোথা থেকে কথাগুলো আসে এবং কিভাবে আসে। আর আমরাও জানি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 News Theme
Customized BY NewsTheme