1. admin@gforcenews.com : admin :
Title :
কিছুই বলার নেই, বাই দ্যা ওয়ে অভিনন্দনঃ সুবাহ সৃজিতের সিনেমায় নায়ক তাহসান, মিথিলাকে সঙ্গে নিয়ে ঘোষণা তুরস্কের প্রখ্যাত আলেম আমিন সিরাজের খাটিয়া বহন করলেন এরদোগান বিশ্ববিদ্যালয়ে ‘টুম্পা সোনা’ গানে ড্যান্স করায় ৫ শিক্ষার্থীকে শাস্তি! টাঙ্গাইলে ৬০ হাজার টাকায় ৪৪ কেজি বাঘাইর বিক্রি টিকেট কাউন্টারের ছবি তোলায় ”আরএমও’র নির্দেশে’ সাংবাদিককে অবরুদ্ধ বসন্তের স্নিগ্ধ বাতাসে সৌরভ ছড়াচ্ছে আমের মুকুল আশুলিয়ায় বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক আইপিএল নয়, সবার আগে আমি দেশের হয়ে খেলতে চাই: মোস্তাফিজ এক মার্চের মধ্যে হল খোলার দাবিতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অবস্থান

‘পোপের আগমন উপলক্ষে ডিএমপির পক্ষ থেকে সবধরনের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে’

  • Update Time : Sunday, February 21, 2021
  • 8 Time View

খ্রিষ্ট ধর্মের রোমান ক্যাথলিক শাখার প্রধান ধর্মগুরু পোপ ফ্রান্সিস আগামী ৩০ নভেম্বর তিনদিনের সফরে বাংলাদেশে আসছেন। তার (পোপ) আগমন উপলক্ষে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পক্ষ থেকে সবধরনের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার মো: আছাদুজ্জামান মিয়া। খবর বাসসের

ডিএমপি’র সদর দপ্তরে রবিবার নিরাপত্তা, আইন-শৃংখলা ও ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্তে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

সভায় পুলিশ কমিশনার বলেন, পোপ ফ্রান্সিস বিশ্বের অন্যতম একজন সম্মানিত ব্যক্তি। জাতীয় স্বার্থে তাকে সর্বোচ্চ নিরাপত্তা দেয়া হবে। এজন্য সফরের সকল ভেন্যু, হোটেল ও বিমানবন্দরকেন্দ্রিক থাকবে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা। গমনাগমনকালে পোশাকে এবং সাদা পোশাকে পুলিশ সদস্য মোতায়েন থাকবে। এছড়া স্ট্যান্ডবাই হিসেবে প্রস্তুত থাকবে সোয়াট ও বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা।

তিনি বলেন, ধর্মগুরু পোপের আগমন সফল করতে আগত বিদেশী অতিথিদের জন্য নির্ধারিত হোটেল, সম্মেলনস্থলসহ প্রত্যেকটি ভেন্যু সুইপিংসহ সিসি ক্যামেরা দিয়ে মনিটরিং করা হবে। আর্চওয়ে স্থাপন এবং পুরুষের পাশাপাশি মহিলা স্বেচ্ছাসেবক থাকবে। আবাসনস্থল ও যাতায়াত রাস্তা নিরাপত্তা ব্যবস্থা, রুফটপ ডিউটি, মোবাইল ডিউটি মোতায়েন থাকবে।

সমন্বয় সভায় পুলিশের বিভিন্ন ইউনিটের উর্ধ্বতন কর্মকর্তাগণ, বিভিন্ন গোয়েন্দা সংস্থার প্রতিনিধি ও সরকারী সেবাদানকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিগণসহ বাংলাদেশে পোপের সফর উপলক্ষে গঠিত নিরাপত্তা ও স্বেচ্ছাসেবক বিষয়ক কমিটির আহ্বায়ক নির্মল রোজারিও এবং খ্রিষ্টান সম্প্রদায়ের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। পোপ ফ্রান্সিস আনুষ্ঠানিকতা শেষে আগামী ২ ডিসেম্বর ফিরে যাবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 News Theme
Customized BY NewsTheme